• শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণসমর্থন হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি

হোসেনপুরে ট্রিপল মার্ডার হত্যাকারী শনাক্ত হয়েছে গায়ে নিহতের আঁচড়

হোসেনপুরে ট্রিপল মার্ডার
হত্যাকারী শনাক্ত হয়েছে
গায়ে নিহতের আঁচড়

# নিজস্ব প্রতিবেদক :-
হোসেনপুরে তাসলিমা আক্তার (৩৫), তাঁর দুই মেয়ে মোহনা (১১) ও বন্যা (৭) নামে তিনজনের চাঞ্চল্যকর খুনের ঘটনায় মূল হত্যাকারী শনাক্ত হয়েছে। তার গায়ে নিহতের আঁচড়ের দাগ পাওয়া গেছে। জানিয়েছেন পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ।
তিনি জানান, এ ঘটনায় দুজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তারা মুখ খুলতে চায় না। রিমান্ডে নিয়েও কথা বের করা যায়নি। তবে এদের মধ্যে একজনের গায়ে নিহতের আঁড়ের দাগ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, এটা তাসলিমা আক্তারের আচড়ের দাগ। পুলিশ সুপার জানান, শনাক্ত ব্যক্তি সম্পর্কে আরও নিশ্চিত হওয়ার জন্য আটক দুজনকে ঢাকায় ফরেনসিক ল্যাবে পাঠিয়ে ডিএনএ নমুনা দেয়া হয়েছে। আদালতের অনুমতি নিয়ে নিহতদের কাছ থেকে নেয়া ডিএনএ নমুনার সঙ্গে এ দুজনের নমুনার সম্পর্ক যাচাই (ম্যাচিং) করা হবে।
যাকে হত্যাকারী হিসেবে পুলিশি অনুসন্ধানে শনাক্ত করা হয়েছে, তিনি হৃদরোগী। দুটি রিং পরানো আছে। তিনি জিজ্ঞাসাবাদের সময় অসুস্থতার সুযোগ নেন। নাম জিজ্ঞাসা করার সময়ও অজ্ঞান হওয়ার ভান করেন। আবার গাড়িতে তোলার সময়ও অজ্ঞান হওয়ার ভান করেন বলে পুলিশ সুপার জানিয়েছেন। তবে আদালতের অনুমতি নিয়ে ডিএনএ ম্যাচিং করালেই রহস্য উন্মোচিত হবে বলে তিনি আশাবাদী।
গত ১৪ নভেম্বর সকালে হোসেনপুরের শাহেদল ইউনিয়নের বাসুরচর গ্রামে তিনজনের লাশ পাওয়া গিয়েছিল। সৌদী আরব প্রবাসী মঞ্জিল মিয়ার টিনের ঘরে একটি খাটের ওপর তাঁর স্ত্রী তাসলিমা এবং অপর খাটের ওপর দুই মেয়ে মোহনা ও বন্যার লাশ পাওয়া যায়। এ ঘটনায় নিহত তাসলিমার বড়ভাই কবিরুল ইসলাম নয়ন বাদী হয়ে পরদিন হোসেনপুর থানায় তিনজনকে শ্বাসরোধে হত্যার অভিযোগ এনে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা করেছিলেন। বিভিন্ন তথ্যের ভিত্তিতে প্রতিবেশি মৃত আব্দুস সোবহানের ছেলে জাহাঙ্গীর আলম (৪৫) ও মৃত আব্দুর রাজ্জাকের ছেলে ছোটন মিয়াকে (৩৫) পুলিশ আটক করেছিল। তাদেরকে দুদিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হলেও মুখ খোলেননি। যে কারণে ডিএনএ পরীক্ষার আশ্রয় নিতে হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার। তবে এলাকায় গিয়ে জানা গেছে, আটক জাহাঙ্গীর আলম হৃদরোগী। তার রিং পরানো রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *